যবিপ্রবির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

JUST, 06 February, 2022

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তিকৃত ১ম বর্ষের নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে সি.এস.ই ক্লাব কর্তৃক একটি নবীন বরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। আজ রবিবার সকাল ১১ ঘটিকায় ভার্চুয়ালী উক্ত অনুষ্ঠান সংঘটিত হয়।


অনুষ্ঠানে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সভাপতি ড . সৈয়দ মোঃ গালিব, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ আলম হোসেন সহ সি.এস.ই বিভাগের সকল সম্মানিত শিক্ষকগণ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় শিক্ষকরা নবীনদের উদ্দেশ্যে তাদের মূল্যবান এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন ড . সৈয়দ মোঃ গালিব নিজ বক্তব্যে সি.এস.ই বিভাগের সকল সদস্য যে এক পরিবার হিসেবে কাজ করে তা সাবলিলভাবে উপস্থাপন করেন। এছাড়া অন্যান্য শিক্ষকগণ নবীনদের আগামীতে পথচলার বিভিন্ন বিষয় নিয়েদিক নির্দেশনামূলক উপদেশ দেন। যে কোন সমস্যা সমাধানে শিক্ষার্থীদের পাশে থাকার অভিব্যক্তি প্রকাশ করেন।


শিক্ষকদের বক্তব্য শেষে নবীনদের পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। পরবর্তীতে তারা বিশ্ববিদ্যালয়ে ভর্তি সম্পর্কে নিজেদের অনুভূতি প্রকাশ করে। ভবিষ্যতে দেশ ও জাতির কল্যানে নিজেরা অবদান রাখার আশা ব্যক্ত করে।


উক্ত অনুষ্ঠানে সিএসই ক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়। যেখানে মোঃ তরিকুল ইসলাম রানা সভাপতি , শারমিন ইসলাম ও তানভীর ইস্তিয়াক অনিক সহসভাপতি , হুসাইন মুহাম্মদ ইমরুল কবির প্রচার সম্পাদক ও মো: সাজ্জাদ আলি সবুজ ট্রেজারার হিসেবে দায়িত্ব প্রাপ্ত হন। সবশেষে নবীনদের আগামীতে পথচলায় শুভকামনা প্রকাশের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।