ফেয়ারওয়েল কনটেস্ট এর মধ্য দিয়ে যবিপ্রবির সি এস ই বিভাগের কম্পিটিটিভ প্রোগ্রামারদের বিদায়

JUST, 06 February, 2024

গতকাল ০৪-০২-২০২৪ রবিবার সকাল ১০ ঘটিকায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের কম্পিটিটিভ প্রোগ্রামারদের বিদায় জানানোর উদ্দ্যেশ্যে বর্তমান চার ব্যাচের মধ্যে দুইটি ক্যাটেগরিতে প্রোগ্রামিং কনটেস্ট “Farewell Contest 2024” আয়োজিত হয়। জুনিওর ক্যাটাগরিতে প্রথম বর্ষের শিক্ষার্থীরা এবং সিনিওর ক্যাটাগরিতে বাকি তিন বর্ষের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। সিএসই বিভাগের বর্তমান কম্পিটিটিভ প্রোগ্রামারদের উদ্দ্যোগে কনটেস্টটি আয়োজিত হয়।

সকাল ১০ ঘটিকায় উক্ত অনুষ্ঠান শুরু হয়ে দুপুর ১ ঘটিকায় পুরষ্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সম্মানিত সভাপতি অধ্যাপক ড. সৈয়দ মোঃ গালিব স্যার সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

কনটেস্টে জুনিওর ক্যাটেগরিতে প্রথম স্থান অধিকার করেন এহসানুল হক। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে মোঃ রায়হান হোসেন ও সাহেদুল ইসলাম রনি।

সিনিওর ক্যাটেগরিতে প্রথম স্থান অধিকার করেন দ্বিতীয় বর্ষের তাহসিন আরাফাত, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে চতুর্থ বর্ষের নিলয় দাস এবং মাসুম বিল্লাহ। মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন দ্বিতীয় বর্ষের খন্দকার সুমাইয়া ইসলাম এবং দ্বিতীয় স্থান অধিকার করেন মায়া আক্তার আঁখি।

কনটেস্ট শেষে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষকবৃন্দ বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের কম্পিটিটিভ প্রোগ্রামারদের বিদায়ী সম্মাননা জানান।